Forex Trading Library

৬টি ধাপে Orbex-এর নতুন ওয়েবসাইট কে সাজানো হয়েছে

0 463

প্রযুক্তির যুগে সবকিছুর পরিবর্তন হয়ে চলেছে,এবং সেই আঙ্গিকে Orbex সবসময় এক ধাপ এগিয়ে রয়েছে।Orbex টিম খুবী আনন্দিত নতুন ডিজাইনে আমাদের ওয়েবসাইট প্রকাশ করতে পেরে,যেকোনো সময় আপনি সেটা দেখতে পারেন।

আমরা আমাদের ক্লায়েন্টদের সুবিধার কথা মাথায় রেখে পুনরায় আমাদের ওয়েবসাইট তৈরি করেছি,যেন Orbex পরিবারের সাথে আপনাদের যোগাযোগ ব্যবস্থা সহজ হয়।যাতে করে খুব সহজে যেকোনো সময় যেকোনো তথ্য ও পরামর্শ সেবা পেতে পারেন।

সুতারং বলা যায় যে শিল্প খাতে পরিবর্তনের মধ্যে Orbex এর ওয়েবসাইট সেরা।

১.Orbex.com এখন সম্পূর্ণরূপে প্রতিক্রিয়াশীল

উদ্বিগ্ন হওয়ার কারণ নেই কেননা আপনি খুব সহজে যেকোনো ডিভাইস থেকে Orbex এর ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারেন,যেমন স্মার্টফোন,ট্যাবলেট,এবং ল্যাপটপ ইত্যাদি।আপনি যেখানে থাকুন না কেন উপভোগ করুন ডেস্কটপ মানের ডিভাইস এবং ধরে রাখুন আপনার ট্রেডিং সফলতা।

ইন্টারফেস সামঞ্জস্যপূর্ণ, যাতে আপনি আপনার ডেস্কটপ সমালোচনামূলক তথ্য হারানো ছাড়া কোনো ডিভাইস মধ্যে সুইচ করতে পারেন।

২.দুর্দান্ত স্প্রেড

আমরা আপনাকে অপেক্ষা করাতে চাই না,এখন আপনি আপনার প্রয়োজনীয় সব তথ্য সেকেন্ডের মধ্যে পেয়ে যাবেন এবং এখন থেকে আপনার ট্রেডিং আরো দক্ষ করে তুলতে পারেন।আমাদের ডেভেলপারদের কঠোর পরিশ্রম মাধ্যমে Orbex এর ওয়েবসাইট উন্নত করা হয়েছে।এবং লডিং স্প্রেড দ্বিগুণ বৃদ্ধি করা হয়েছে।

৩.সহজ ন্যাভিগেশন

সময়ের সাথে সাথে Orbex ওয়েবসাইট মূল্যবান তথ্য জমা করে রেখেছে।অর্ডার সব তথ্য সহজে প্রবেশযোগ্য করার জন্যে নতুন সাইটে আপনাকে বিভ্রান্তিতে পড়তে হবে না এবং সহজে ইন্টারফেস ব্যবহার করতে পারবেন এবং অপ্রয়োজনীয় ক্লিক ছাড়ায় প্রয়োজনীয় সব তথ্য খুব সহজে খুঁজে পাবেন।

সুন্দর বিষয়বস্তু এবং  পুনর্নবীকরণ অধ্যায় নাম অবশ্যই ওয়েবসাইটের ব্যবহারযোগ্যতা পর্যন্ত যোগ করা হয়েছে।

New website_screeshot

৪.সর্বোচ্চ মানের নিরাপত্তা

Orbex-পরিবার বিশ্বাস করে যে,নিরাপত্তা সব থেকে গুরুত্বপূর্ণ। Orbex তার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্যে অব্যাহত রয়েছে,যাতে ট্রেডারা আমাদের কাছে নিরাপদে তাদের ফান্ড রাখতে পারে এবং ব্যক্তিগত তথ্য সুরক্ষার জন্যে আমাদের উপর নির্ভর করতে পারে।আমাদের ওয়েবসাইট নিরাপদ ট্রেডিং অভিজ্ঞতা সুনিশ্চিত ও সর্বশেষ শিল্পের ধরণ অনুযায়ী পরিকল্পিত এবং সব নিয়ন্ত্রক প্রয়োজনীয়তা মেনে তৈরি করা হয়েছে ।

৫.জরুরী ঘোষণা

ফরেক্স হচ্ছে দ্রুত বিন্যস্ত বা পতনশীল মার্কেট এবং এক দিনে যেকোনো সময় তার পরিস্থিতির পরিবর্তন ঘটতে পারে।একারনে যত তাড়াতাড়ি সম্ভাব সর্বশেষ আপডেটের উপর আপনাকে গুরুত্ব দিতে হবে।Orbex এর নতুন ওয়েবসাইট গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল গুরুত্বপূর্ণ আপডেট ফাংশন।মার্কেট ঘণ্টায় পরিবর্তন হয়ে থাকে,সুতারং আপনাকে প্রথমে মার্কেট পরিবর্তন ও ব্যাংক হলিডে দ্রুত জানতে হবে।আর এ পরিবর্তন বা ঘোষণা আইকন দেখতে পাবেন আমাদের ওয়েবসাইট উপরে ডানদিকে অবস্থিত আইকনে।

৬.মিডিয়ার জন্য আরও তথ্য

Orbex-এ আমরা গুরুত্বের সাথে সামাজিক দায়িত্ব পালন করে থাকি।ভিন্ন পদ্ধতিতে আমরা আমদের ওয়েবসাইটে বিশেষভাবে বিশ্বব্যাপী সচেতনতা ও সমর্থন বাড়াতে CSR এর সঙ্গে এক সাথে কাজ করে থাকি।

আমাদের সর্বশেষ খবর,প্রেস রিলিজ,CSR আপডেট এবং Orbex মিডিয়া সেন্টারের মধ্যে আসন্ন ঘটনা প্রকাশ করে থাকি।

নতুন ওয়েবসাইট সম্পর্কে আপনাদের অভিজ্ঞতা আমাদের বলুন,#Orbex hashtag দিয়ে আপনাদের মতামত সামাজিক মিডিয়া গুলিতে শেয়ার করুন,এবং আমাদের ওয়েবসাইট দেখতে ক্লিক করুন www.orbex.com

Leave A Reply

Your email address will not be published.