FX-এর টেকনিক্যাল পরিবর্তন সমূহঃবুলিশ পরিবর্তনের জন্য USDCAD ঊর্ধ্বমুখীতে দেখা যেতে পারে

May 31, 6:44 am
USDCAD

EURUSD(1.114):EURUSD এর মূল্য খুব দ্রুত তার নিম্নবর্তী লেভেল থেকে পরিবর্তিত হয়ে ১.১৩৭৩-১.১৩২০সাপোর্ট /রেসিসটেন্স দেখা যেতে পারে এবং নিম্ন মধ্যমা লাইন থেকে আশানুরূপ পরিবর্তিত হতে পারে বলে আশা করা যাচ্ছে। মূল্য নতুন ভাবে পতনশীল মধ্যমা লাইন থেকে পরিবর্তিত হতে পারে এবং নিম্ন মধ্যমা লাইন থেকে গতিশীল সাপোর্ট আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে। সল্পসময়ের মধ্যে খুব সম্ভাবত মূল্য ১.১৩২০ পর্যন্ত আসতে পারে। Stochastich সাম্প্রতিক মূল্য খুব অতিরিক্ত পরিমানে নিম্নমুখী ট্রেন্ড লাইনে অব্যাহত রয়েছে। ১.১০৫-১.২০২৮৫ পর্যন্ত সাপোর্ট রয়েছে এবং খুব তারাতারি সংশোধনের মাধ্যমে পরিবর্তিত হয়ে ১.১৩২০রেসিসটেন্স পর্যন্ত আসতে পারে।EURUSD নিম্নবর্তী ডাউনসাইড থেকে নতুন ভাবে পরিবর্তিত হয়ে 1.1373-1.1320 রেসিসটেন্স এর কাছাকাছি আসতে পারে এবং অবশেষে ১.০৮১ টার্গেট থেকে পরিবর্তিত হয়ে ১.১০৫-১.১০২৮৫ টার্গেট এর নিচে অবস্থান করতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

EURUSD - Watch for a pullback to 1.130
EURUSD – Watch for a pullback to 1.130

EURUSD-পরিবর্তিত হয়ে ১.১৩০ পর্যন্ত আসতে পারে।

USDJPY(111.29):USDJPY 106.65 এর নিম্নবর্তী থেকে পরিবর্তিত হয়ে উচ্চ পর্যায় আসতে পারে আশা করা যাচ্ছে। ১০৮.১৭৮-১০৭.৬৯ মিনর সাপোর্ট লেভেল রয়েছে এবং এপ্রিল এর শুরুর দিকে  এই নিম্নবর্তী সাপোর্ট কে পরীক্ষা করতে সক্ষম হয়েছিল এবং পরবর্তীতে USDJPY নিম্নমুখী ঝুঁকির মুখোমুখি ছিল। মূল্য সাম্প্রতিক ১১১.০-১১২.০রেসিসটেন্স লেভেল এর মুখোমুখি রয়েছে এবং এই জোন Stochastics এ hidden divergence এর কাছাকাছি রয়েছে। যদি USDJPY ১১২.০ এর উপরে ভাঙ্গতে সক্ষম হয় তাহলে hidden divergence সংশোধনের মাধ্যমে নিম্নমুখী ১০৮.১৭৮-১০৭.৬৯০ সাপোর্ট জোন পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।

USDJPY - Price likely to test 108 to establish support
USDJPY – Price likely to test 108 to establish support

USDJPY-এর মূল্য খুব সম্ভাবত ১০৮ সাপোর্ট পর্যন্ত পরীক্ষা করতে পারে।

GBPUSD(1.468):বুলিশ ফ্ল্যাগ প্যাটার্ন বন্ধ থাকার জন্য GBPUSD খুব সম্ভাবত ঊর্ধ্বমুখীতে দেখা যেতে পারে। এখন ১.৪৬৭৬ রেসিসটেন্স পর্যন্ত রয়েছে তবে এখান থেকে পরিবর্তিত হয়ে ১.৪৮ এবং সর্বশেষ ১.৪৯৩৪ পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে। অন্যদিকে যদি মিনর রেসিসটেন্স এর উপরে ভাঙ্গতে সক্ষম হয় তাহলে GBPUSD এর ট্রেডিং ফ্ল্যাগ ১.৪৫৫১২-১.৪৪৭ সাপোর্ট লেভেল এর উপরে দেখা যেতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

GBPUSD - Pullback to support at 1.4512
GBPUSD – Pullback to support at 1.4512

GBPUSD-এর মূল্য ১.৪৫১২ সাপোর্ট থেকে পরিবর্তিত হতে পারে।

USDCAD(1.3025):USDCAD এর মূল্য আবারো ১.৩০৮-১.৩১৩৮ রেসিসটেন্স লেভেল কে পরীক্ষা করতে সক্ষম হয়েছে। আজকে যদি বিয়ারিশ পরিবর্তিত হয়ে নিম্নমুখিতে বন্ধ হতে দেখা যায় তাহলে USDCAD নিম্নমুখী ১.২৮৬৫ সাপোর্ট পর্যন্ত পরীক্ষা করতে দেখা যেতে পারে বলে আশা করা যাচ্ছে। এই মুহূর্তে USDCAD বুলিশ ট্রেন্ড এর কাছাকাছি অবস্থানের জন্য খুব সম্ভাবত মূল্য নিম্নমুখিতে শুরু হতে পারে। যদি ১.২৮৬৫ সাপোর্ট এর নিচে নেমে যায় তাহলে পরবর্তীতে ১.২৬ সাপোর্ট পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে। তবে যদি দৈনিক মূল্য বুলিশ কাপ এবং হ্যান্ডেল প্যাটার্ন কে ম্যানেজ করতে সক্ষম হয় তাহলে USDCAD এর মূল্য ১.২৭০-১.২৭৫ পর্যন্ত আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

USDCAD - Possible Cup and Handle Pattern in the making
USDCAD – Possible Cup and Handle Pattern in the making

USDCAD-সম্ভাবত বুলিশ কাপ এবং হ্যান্ডেল প্যাটার্ন কে ম্যানেজ করতে দেখা যেতে পারে।

USDCHF(0.9921):USDCHF এর মূল্য সাম্প্রতিক ০.৯৯২৮-০.৯৮৪৮ রেসিসটেন্স লেভেল পর্যন্ত রয়েছে এবং সল্পসময়ের মধ্যে পূর্বের রেসিসটেন্স লেভেল থেকে  নিম্নমুখীতে পরিবর্তিত হয়ে ০.৯৭৭৪০ পর্যন্ত আসতে পারে। অন্যদিকে যদি ০.৯৭৭৪ রেসিসটেন্স লেভেল কে পরীক্ষা করতে সক্ষম হয় তাহলে পরবর্তীতে মূল্য এখান থেকে পরিবর্তিত হয়ে ঊর্ধ্বমুখী সাপোর্ট আসতে পারে বলে আশা করা যাচ্ছে। USDCHF এর মূল্য খুব শিগ্রিই ঊর্ধ্বমুখীতে দেখা যেতে পারে এবং ০.৯৭৭৪ এর কাছাকাছি ধারা থেকে পরিবর্তিত হয়ে USDCHF তার টার্গেট ফিরে আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

USDCHF - Preparing for a move to parity
USDCHF – Preparing for a move to parity

USDCHF-তার ঊর্ধ্বমুখী পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছে।

(Visited 13 times, 1 visits today)