ইউ কে ২০১৬ ফরেক্স এ্যাওয়ার্ড এর ১৭ টি ক্যাটাগরিতে অরবেক্স নির্বাচিত হয়েছে…।।

Jul 28, 11:55 am

ইউ কে ফরেক্স এ্যাওয়ার্ড এর চূড়ান্ত ফলাফল কিছু সপ্তাহের মাঝেই পাওয়া যাবে। এখানে আরও অন্যান্য ফাইনান্সিয়াল কোম্পানিরা আছে যারা কিনা এই এ্যাওয়ার্ড এর জন্য নির্বাচিত হয়েছে।

অন্যদিকে ইউ কে ফরেক্স ভোট এর কার্যক্রম শুরু হয়ে গেছে।

এই বারের ইভেন্ট টা একটু ব্যতিক্রমভাবে সাজানো হবে। ট্রেডারসদের কাছে থাকছে ইন্ডাস্ট্রি লিডার নির্বাচিত করার সুযোগ এবং কে সবথেকে ভালো কাজ করছে ইন্ড্রাস্টিকে সামনে নিয়ে যাওয়ার তাও ট্রেডারসরা নির্বাচন করে থাকবে।

১৭ টি ক্যাটাগরিতে অরবেক্স নির্বাচিত হয়েছে, এর মানে হচ্ছে অরবেক্স তার সবটুকু প্রচেষ্টা দিয়ে তীব্র গতিতে উন্নয়ন ঘটাচ্ছে তার ট্রেডারসদের প্রত্ত্যশা মিটিয়ে। আমাদের মেইন ফোকাস হচ্ছে ট্রেডারসদের জন্য একটি হোমলাইক ট্রেডিং পরিবেশ তৈরি করে আরও উন্নতি সাধন করা।

এই বছরে, আমরা ৪টি ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড পেয়েছি এর মানে এই নয় আমরা তা নিয়ে বসে থেকে প্রচার করব বরং আমরা আরও কঠোর পরিশ্রম এর দ্বারা সামনে এগিয়ে যাবো যেটা কিনা শুধুমাত্র আমাদের সম্মানিত ট্রেডারসদের জন্যই।

কেন অরবেক্স কে ট্রেডারস রা এতো মূল্য দেয়, ছবি দেখতে এখানে ক্লিক করুন।

১২ আগস্ট হচ্ছে ভোটিং এর শেষ দিন আর চূড়ান্ত ফলাফল একটি official ceremony এর দিন ঘোষনা করা হবে যা কিনা লন্ডন এর Holborn এর Magical Medieval Crypt এ অনুষ্ঠিত হবে এবং এই এ্যাওয়ার্ড অনুষ্ঠানটি বুধবার ২৮ সেপ্টেম্বর ২০১৬ এ অনুষ্ঠিত হবে।

(Visited 20 times, 1 visits today)